পুরুলিয়ার আড়শা পঞ্চায়েত সমিতিতে শক্তিশালী হল তৃণমূল কংগ্রেস

পুরুলিয়ার আড়শা পঞ্চায়েত সমিতিতে শক্তিশালী হল তৃণমূল কংগ্রেস

দলবদলের ফলে পঞ্চায়েত সমিতিতে একক ভাবে সংখ্যা গরিষ্ঠ হল তৃণমূল কংগ্রেস। পুরুলিয়ার আড়শা পঞ্চায়েত সমিতিতে বিজেপি থেকে জয়ী হওয়া আট জন সদস্য যোগদান করলেন তৃণমূল কংগ্রেসে। এই যোগদানের ফলে পঞ্চায়েত সমিতির ২৩টি আসনের মধ্যে তৃণমূল কংগ্রেসের আসন সংখ্যা হল কুড়ি। বাকি বিজেপির ২ এবং কংগ্রেসের থাকলো ১জন সদস্য।

২০১৮এর পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ১০ জন সদস্য নির্বাচিত হন।বাকি ৯ জন বিজেপি ২ জন কংগ্রেস ১জন ফরোয়ার্ড ব্লক ১জন নির্দল সদস্য নির্বাচিত হন।এর মধ্য বেশ কিছুদিন আগেই ১জন কংগ্রেস ওপর ১জন নির্দল সদস্য তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন। বাকি বিজেপির ৮জন সদস্যও তৃণমূল কংগ্রেসে যোগদান করায় আড়শা পঞ্চায়েত সমিতিতে শক্তিশালী হল তৃণমূল কংগ্রেস।
গতকাল রাতে পুরুলিয়া জেলার তৃণমূল কংগ্রেসের অন্যতম পর্যবেক্ষক তথা রাজ্যের শ্রমমন্ত্রী মলয় ঘটক এবং তৃণমূল কংগ্রেসের পুরুলিয়ার জেলা সভাপতি তথা পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদের মন্ত্রী শান্তিরাম মাহাতর উপস্থিতিতে উপস্থিতিতে রঘুনাথপুরের জয় চন্ডী পাহাড়ে হয় এই যোগদান কর্মসূচি।মলয় ঘটক জানান।আজ আড়শা পঞ্চায়েত সমিতির বিজেপি থেকে নির্বাচিত সদস্যরা আমাদের দলে যোগদান করেছে।এবং আরো প্রায় হাজার দেড়েক কর্মী আমাদের সাথে যোগদান করবেন বলে জানিয়েছেন।এর থেকেই প্রমাণিত হলো যে মানুষ আজ বিজেপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।