ভিন রাজ্যে কাজে গিয়ে খুন এলাকার যুবক। তাই পথ অবরোধ ও মৌন মিছিল করল এলাকার বাসি ও মুসলিম সংগঠন।

ভিন রাজ্যে কাজে গিয়েছিল পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার যুবক গোপালনগর গ্রামের যুবক শেখ ইদ্রীস ও শেখ মোহাম্মদ। রাতের অন্ধকারে দুষ্কৃতীরা খুন করে দুই যুবককে ও নিশংস ভাবে হাত কাটে আরো দুই যুবকের এর প্রতিবাদে NH 6 মেছোগ্রাম রোড অবরোধ করে এলাকাবাসী ও মুসলিম সংগঠন। অভিযোগ যে বাঙালি হওয়ার জন্য খুন হতে হয়েছে এলাকার তরতাজা যুবকের। খুনিদের কঠোরতম শাস্তির দাবিতে রাস্তা অবরোধ করেন। পরে পাঁশকুড়ার পুলিশ এসে অবরোধ তুলে দেয়।

প্রসঙ্গত :-পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার গোপালনগর গ্রামের যুবক ৪৮ বছরের সেখ ইদ্রীশ ও ৩২ বছরের সেখ মোহাম্মদ ও ২৬ বছরের সেখ সোনা। ভিন রাজ্যে আসাম রাজমিস্ত্রির কাজে গিয়েছিলেন।

আসামে থাকা ওই রাজমিস্ত্রিদের রুমে যেয়ে দুষ্কৃতীরা নৃশংসভাবে দুজনের গলা কেটে হত্যা করেন ও রুমে থাকা আরও দুজনের হাত কেটে দেয়। খবর শোনার পরে গোপালনগর এলাকায় শোকের ছায়া। এলাকাবাসীরা জানান দুষ্কৃতীরা রুমে ঢুকে, প্রথমে জিজ্ঞেস করে বাড়ি কোথায় পশ্চিমবঙ্গ বাঙ্গালী বলতেই ছুরি দিয়ে গলা কেটে খুন করে দেয়। ও আর দুজনের হাতে কেটে দেওয়ার হয়েছে। পাঁশকুড়া থানায় খবর দেওয়া হয়েছে। পুরো বিষয়টি পুলিশের নজর রয়েছে। তবে বাঙালি হওয়ায় খুন হতে হয় এহেন ঘটনায় ক্ষোভে ফুঁসছে পাঁশকুড়া সহ গোপালনগর এলাকায়। মৃত খবর শোনার পর ভেঙে পড়েছে বাড়ির আত্মীয় পরিজন।
ছবি ও তথ্য খোকন মিশ্র ও প্রসেনজিৎ রায়