কাটোয়া হাসপাতালের ডেপুটি সুপারের অন্তরঙ্গ ভাইরাল ভিডিও

পূর্ব বর্ধমান:- কাটোয়া:-এক মহিলার সঙ্গে হাসপাতালের ভিতরে ডেপুটি সুপারের অন্তরঙ্গ ভিডিয়ো ভাইরাল। ঘটনা প্রকাশ্যে আসতেই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা হাসপাতালের ডেপুটি সুপারের । ঘটনাটি কাটোয়া হাসপাতালের । খবর জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । হাসপাতালের সুপার বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। দোষ প্রমাণিত হলে অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে ।

সূত্রের খবর, কাটোয়া হাসপাতালের ডেপুটি সুপারের একটি ভিডিয়ো ভাইরাল হয়। ভিডিওতে হাসপাতালের ডেপুটি সুপারের সঙ্গে এক মাঝবয়সি মহিলাকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এরপরেই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ডেপুটি সুপার। বর্তমানে হাসপাতাল চিকিৎসাধীন ওই ব্যক্তি।
জানা গিয়েছে, এর আগেও ওই ডেপুটি সুপারের বিরুদ্ধে চাকরি পাইয়ে দেওয়ার নামে এক মহিলার সঙ্গে অসভ্যতা করর অভিযোগ ওঠে। হাসপাতাল সূত্রের খবর, ইতিমধ্যেই বিষয়টি নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক এবং মহকুমা শাসকের কাছে লিখিতভাবে জানানো হয়েছে। মহকুমা শাসক ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষ এখনও পর্যন্ত ওই মহিলার সঙ্গে যোগাযোগ করতে পারেনি। তবে, যে ঘরের মধ্যে ঘটনাটি ঘটেছে সেই ঘরটি হাসপাতালে মধ্যে আছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে। হাসপাতাল সুপার ডাঃ রতন শাসমল বলেন, “ভিডিওটা হাসপাতালেরই একটি ঘরের। বিষয়টি মহকুমাশাসক ও জেলা মুখ্য স্বাস্থ্য অধিকারিককে জানানো হয়েছে। মহকুমাশাসক তদন্তের নির্দেশ দিয়েছেন।” কাটোয়ার মহকুমাশাসক প্রশান্তরাজ শুক্ল বলেন, “ঘটনাটি দুর্ভাগ্যজনক। ইতিমধ্যেই প্রশাসনিক তরফে ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

ছবি ও তথ্যঃ আমজাদ আলী
পূর্ব বর্ধমান