তামিলনাড়ুতে অনূর্ধ্ব ১৯বছর মেয়েদের ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হলো বাংলা

৬৫তম রাজ্য স্তরের স্কুল অনূর্ধ্ব ১৯বছর মেয়েদের ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হলো বাংলা দল।
বুধবার সন্ধ্যায় বাংলা ফাইনালে মুখোমুখি হয় আয়োজক তামিলনাড়ুর বিরুদ্ধে। ফাইনালে বাংলার মেয়েরা দুর্দান্ত পারফরমেন্স মেলে ধরে।বাংলা ৩-০ সেটে সরাসরি হারিয়ে দেয় তামিলনাড়ুকে এবং চ্যাম্পিয়ন হয়।

মঙ্গলবার সকাল ৭টা৩০ মিনিটে কোয়াটার ফাইনালে বাংলা মুখোমুখি হয় কর্ণাটকের সঙ্গে।বাংলা ৩-১ সেটে কর্ণাটককে হারিয়ে সেমিফাইনালে উঠে।
৬৫ তম রাজ্য স্তরের স্কুল অনূর্ধ্ব ১৯ বছর মেয়েদের ভলিবল চাম্পিয়নশিপ ২০১৯ অনুষ্ঠিত হচ্ছে তামিলনাড়ুর ধরমাপুরী স্টেড়িয়ামে । ২১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতা ২৫ ডিসেম্বর শেষ হল।

বাংলা দল প্রথম খেলায় শনিবার এন ভি এস কে ৩-০ সেটে পরাজিত করে।
রবিবার
দ্বিতীয় খেলায় বাংলা দল
৩-০ সেটে সরাসরি পাঞ্জাবকে
পরাজিত করে প্রি কোয়াটার ফাইনালে উঠে।সোমবার প্রি কোয়াটার ফাইনালে তেলেঙ্গানার মুখোমুখি হয় বাংলা দল।বাংলা ৩-০ সেটে সরাসরি তেলেঙ্গানাকে হারিয়ে কোয়াটার ফাইনালে উঠে। মঙ্গলবার কোয়াটার ফাইনালে কর্ণাটককে ৩-১ সেটে হারিয়ে বাংলা দল সেমিফাইনালে উঠে।
মঙ্গলবার সন্ধ্যায় সেমিফাইনালে
বাংলা ৩-০ সেটে সরাসরি মহারাষ্ট্রকে হারিয়ে ফাইনালে উঠে।বুধবার তামিলনাড়ুর ধরমাপুরী স্টেড়িয়ামে
ফাইনাল খেলায় বাংলা ৩-০ সেটে সরাসরি আয়োজক তামিলনাড়ুকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
খেলায় বাংলার পক্ষে খুব ভাল পারফরমেন্স করে দিশা ঘোষ,দেবাংশী তিওয়াড়ী,পায়েল বিশ্বাস,সুস্মিতা দত্ত ও পিয়ালী ধর।

।বাংলার কোচ তথা পূর্ব বর্ধমানের কাটোয়ার ঘোড়ানাশ উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া শিক্ষক কিশোর মালাকার ফোনে আমাদের প্রতিনিধিকে জানান,বাংলার মেয়েরা প্রথম খেলা থেকেই চ্যাম্পিয়নের মতো খেলা শুরু করে।আজকে ফাইনালে আয়োজক তামিলনাড়ুকে ঘরের মাঠে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।আমরা খুবই খুশি এই জয়ে।এই জয়টা দলগত পারফরমেন্সে এসেছে।
এদিকে বাংলার চ্যাম্পিয়ন হওয়ায় পূর্ব বর্ধমানের কাটোয়ার ঘোড়ানাশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রীরা খুবই খুশি।ছাত্র-ছাত্রীরা জানান,বাংলাকে চ্যাম্পিয়ন করার ক্ষেত্রে

বাংলার কোচ তথা আমাদের প্রিয়
কিশোর স্যারের এই অবদান অসামান্য।
ছবি ও তথ্য গৌরনাথ চক্রবর্ত্তী,পূর্ব বর্ধমান।