স্ত্রীকে খুনের অভিযোগে স্বামীকে গণ ধোলাই

স্ত্রীকে খুনের অভিযোগে স্বামীকে গণ ধোলাই দিল উত্তেজিত জনতা সোমবার রাতে মালদা কালিয়াচক থানার চামাগ্রাম নাজিরপুর এলাকার ঘটনা ঘটনায় এদিন তীব্র চাঞ্চল্য ছড়ায়।
গুরুতর জখম অবস্থায় অভিযুক্ত স্বামী বর্তমানে মালদা মেডিকেলে চিকিৎসাধীন। ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে মৃত্যু গৃহবধূর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গৃহবধূর বাবার বাড়ির লোকেরা লিখত অভিযোগ অভিযোগ কালিয়াচক থানায়।
পরিবার সূত্রে জানা গিয়েছে মৃত গৃহবধূর নাম রশিদা খাতুন(20)। স্বামী রাজেশ শেখ পেশায় রাজমিস্ত্রি বাড়ি কালিয়াচক থানার চামাগ্রাম নাজিরপুর এলাকায় ।জানা গিয়েছে গত কুড়ি দিন আগে তাঁদের বিয়ে হয় রশিদা খাতুন এর বাবার বাড়ি কালিয়াচক থানার সুজাপুর বালিয়াপুর পাড়ায় বাবা মেহেরু সেট পেশায় শ্রমিক। সামাজিকভাবে বিবাহ সম্পন্ন হয়।

বিয়ের পর গৃহবধূ তার বাড়ির লোক জানতে পারে রাজেশ শেখ মাদকাশক্ত মাঝেমধ্যে নেশা করে নববধূর উপর অত্যাচার করত সোমবার রাতে মাদক খেয়ে স্ত্রীকে মারধর করে শ্বাসরোধ করে খুন করে পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মেয়ের বাড়ির লোকেরা সেই সময় স্থানীয়রা স্ত্রীকে খুনের অভিযোগে ব্যাপক মারধর শুরু করে পরে কালিয়াচক থানার পুলিশ গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে

মালদা মেডিকেলে নিয়ে যায় মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মেয়ের বাড়ির লোকেরা কালিয়াচক থানায় অভিযোগ তোর নামে লিখিত অভিযোগ করেন পুলিশ বিষয়টি নিয়ে তদন্তে নামে। ছবি ও তথ্য – রঞ্জিত দাস