আই এফ এ অনুমোদিত
কাটোয়া পৌরসভার পরিচালনায় কাটোয়ার গৌবিন্দবাগান পৌরমাঠে গত ২ রা নভেম্বরে শুরু হয়েছিল ঐতিহ্যবাহী হরিশচন্দ্র মেমোরিয়াল ঊইনার্স শিল্ড ও ইষ্টপদ রানার্স কাপ ফুটবল প্রতিযোগিতা আজ তারই ফাইনাল খেলা অনুষ্ঠিত হল।মাঠে পায়রা উড়িয়ে ফাইনাল খেলার সূচনা করেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ।
। রবিবার কাটোয়া পৌরসভার নিজস্ব ময়দান গোবিন্দবাগান মাঠে
ফাইনালে মুখোমুখি হয় কাটোয়ার ন’নগর অম্বুজা স্পোটিং ক্লাব ও বর্ধমানের এস এস কনস্ট্রাকশন।কাটোয়ার ন’নগর অম্বুজা স্পোটিং ক্লাব ১-০ গোলে বর্ধমানের এস এস কনস্ট্রাকশনকে পরাজিত করে হরিশচন্দ্র মেমোরিয়াল ঊইনার্স শিল্ড লাভ করে।ইষ্টপদ দে রানার্স ট্রফি লাভ করে বর্ধমানের এস এস কনস্ট্রাকশন। খেলার মাঠে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ,কাটোয়ার বিধায়ক তথা পৌরসভার পৌরপ্রধান রবীন্দ্রনাথ চট্রোপাধ্যায়,বাংলার প্রাক্তন দুই ফুটবলার সমরেশ চৌধুরী ও কার্তিক শেঠ, কাটোয়া থানার আই সি বিকাশ দত্ত সহ অন্যান্যরা।
উল্লেখ্য,এবছর এই প্রতিযোগিতায় ৮ টি দল অংশগ্রহণ করেছিল।দলগুলি হল রেলওয়ে এফ সি,বর্ধমানের এস এস কনস্ট্রাকশন, দেবগ্রাম ফুটবল ক্লাব,ইউনাইটেড স্পোর্টস ক্লাব,টালিগঞ্জ অগ্রগামী, মহামেডান স্পোটিং ক্লাব,পশ্চিমবঙ্গ পুলিশ স্পোর্টস ক্লাব ও কাটোয়ার ন’নগর অম্বুজা স্পোটিং ক্লাব।খেলা দেখতে
শীতের দুপুরে খেলার মাঠে প্রচুর ক্রীড়ামোদী মানুষ উপস্থিত হয়েছিলেন।
ছবি ও তথ্য গৌরনাথ চক্রবর্ত্তী, পূর্ব বর্ধমান।