বাড়ি লক্ষ্য করে বোমা বিস্ফোরণ, অভিযোগের তীর প্রধানের স্বামীর বিরুদ্ধে

মুর্শিদাবাদের ডোমকল ধুলাউড়ি গ্রাম পঞ্চায়েতের রঘুনাথপুর 15 নাম্বার সংসদের মেম্বার তাসিকুল ইসলামের বাড়ি লক্ষ্য করে বোমা বিস্ফোরণ, অভিযোগের তীর গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামীর বিরুদ্ধে।

অভিযোগ: পঞ্চায়েতের রেজুলেশনের আরটিও করেন 15 নম্বর সংসদের মেম্বার তাসিকুল ইসলাম।

ঘটনায় প্রধানের স্বামীসহ তার অনুগামীরা মেম্বারকে আরটিও করার জন্য বিভিন্ন রকম হুমকি দেন। মেম্বারের কাছে হোমকে আসার কারণে মেম্বার ডোমকল থানায় ও ডোমকল মহাকুমা পুলিশের কাছে অভিযোগ পত্র জমা দেয়।

গতকাল রাতে মেম্বারকে লক্ষ্য করে তার বাড়িতে মধ্যরাত্রে বোমা বিস্ফোরণ করা হয় ঘটনায় কোনো ক্ষয়ক্ষতি না হলেও সেখান থেকে একটি তাজা সকেট সহ বিভিন্ন সামগ্রী পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ডোমকল থানার পুলিশ এবং সেখান থেকে তাজা সকেট উদ্ধার করে, কে বা কারা মারলো কানো মারলো তার তদন্ত ইতিমধ্যে শুরু করেছে ডোমকল থানার পুলিশ অন্যদিকে যারা এই কুকর্মের সঙ্গে যুক্ত এবং যারা প্রাণে মেরে দেওয়ার জন্য আমার বাড়িতে সকেট ফেলেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই বলে দাবি করেন মেম্বার তাসিকুল ইসলাম।

ঘটনায় প্রধান এবং প্রধানের স্বামীর সঙ্গে যোগাযোগ করতে চাইলে কারো মোবাইল সুইচ অফ এবং কারো সঙ্গে যোগাযোগ করা যায়নি কেননা তারা ফোন উঠান নি। ছবি ও তথ্য – রাকিবুল ইলাম বাবু